বুধবার, ২৮ আগস্ট, ২০১৯

খালাতো বোন যখন বউ

লেখক: Asad rahman নিলা: রাজু শোন ?? আমি: হ্যাঁ বল !! => আমার আম্মু আর খালা, তোকে নিয়ে নানুর বাসায় যেতে বলেছে !! => কিহহহ, তোর সাথে আমি যেতে পারবো না .. => দেখ রাজু, বেশি বাড়াবাড়ি করিস না !! নানু খুব অসুস্থ। আম্মু আর খালা যেতে না পারায় আমাকে আর তোকে যেতে হবে !! . ---কী আর করার নানু যখন অসুস্থ তখন তো যেতেই হবে..তাই আমি বললাম, . => ঠিক আছে, যাবো....কখন যেতে হবে বল ???? => বিকাল ৫টায় রেডি থাকিস..আর তোর বাইকটা নিয়ে আসিস.. => আচ্ছা..... . . ( এখন আমার পরিচয়টা দিই, আমার নাম রিফাত সরকার রাজু ....আর এতক্ষন যার সাথে কথা বললাম সে আমার #খালাতো_বউ থুক্কু বোন.. নাম সাদিয়া আক্তার নিলা..আমরা দুজনেই ইন্টার ফাস্ট ইয়ার এ পড়ি..) . . দুপুরে একটা ঘুম দিলাম..ঘুম ভাঙলো নিলার ডাকে..তারপর উঠে ফ্রেশ হয়ে নিলাম..ওয়াশরুমে ফ্রেশ হয়ে নিলাকে দেখে আমি তো অবাক !!! কারণ নিলাকে আজ একদম পরীর মতো লাগছে..সে আজ নীল রঙের একটা শাড়ি পড়েছে,,ঠোঁটে হালকা লিপস্টিক..আমি হা করে তাকিয়ে রইলাম তখনি নিলা বলে উঠলো,, =>কী দেখছিস অমন করে (..কিছুটা লজ্জা পেয়ে..) => পরী (..ঘোরের মধ্যে আটকে ছিলাম..) => কিহহহহ (..চিৎকার দিয়ে..) . নিলার চিৎকারে আমার ঘোর কাটলো, আমি বললাম => না, কিছুনা !! . . তারপর, আমিও রেডি হয়ে নিলাম..তারপর দুজনেই বাসা থেকে বের হয়ে,,,আমি আমার বাইকে চড়লাম..নিলা এখনো দাড়িয়ে আছে..তাই এত্তোগুলা বিরক্তি নিয়ে বললাম,,, => কী হলো গাড়িতে উঠছিস না কেনো ?? . . নিলা গাড়িতে উঠে বসলো..আমি গাড়ি চালিয়ে রাত প্রায় ৯টার দিকে নানুর বাসায় আসলাম.. . . বাড়ির ভেতরে ঢুকে আমি আর নিলা নানুকে সালাম দিয়ে ভেতরে গেলাম..নানু আমাদের রুমটা সিজনকে দেখিয়ে দিতে বলল.. (..সিজন বাড়ির কাজের লোক..)...সে আমাদের রুমটা দেখিয়ে দিলো..বাইক চালিয়ে অনেক দূর থেকে আসার জন্য অনেক টায়ার্ড লাগছে নিজেকে.. তাই একটু ফেসবুকিং করেই ঘুমিয়ে পড়লাম.. . . সকালে ঘুম থেকে উঠেই আমি অবাক..কারণ আমি সকালে উঠে দেখলাম নিলা আমার জন্য হাতে করে কফি নিয়ে এসেছে..অথচ সে আমার চিরশত্রু...আমি অবাক চোখে বললাম,, => কার জন্য কফি নিয়ে এসেছিস ?? => কার জন্য আবার তোর জন্য !! => আমি নিজের চোখে বিশ্বাসই করতে পারছি না, তুই আমার জন্য কফি নিয়ে এসেছিস.. => কেন বিশ্বাস না করার কী আছে?? নাকি অন্য কারো আসার কথা ছিলো ?? => না তেমন কিছু না ?? => এখন কী শুধু কথাই বলবি না ফ্রেশ হয়ে কফিটা খাবি?? . . আমি আর কথা না বাড়িয়ে ফ্রেশ হয়ে এসে কফিটা খেয়ে নিলাম...তারপর ছাদে গেলাম...দোলনায় বসে ছিলাম হঠাৎই আম্মুর ফোন আসলো.. আমি ফোনটা রিসিভ করলাম,, => আসসালামু আলাইকুম আম্মু.. => ওয়ালাইকুম আস সালাম..তোরা কেমন আছিস,, নিলা ও মিলা (..মামাতো বোন..) কেমন আছে,,তোর নানুর শরীর এখন কেমন ?? => আমি, নিলা, মিলা ভালো আছি..নানুর শরীর এখন কিছুটা ভালো.. => ঠিক আছে বাবা ..ভালো থাকিস.. => ঠিক আছে.. তোমরাও ভালো থেকো..বাই . . আম্মুর সাথে কথা বলে ফোনটা রেখেই দেখি নিলা আমার সামনে..কখন এসেছে বুঝতেই পারি নি..আমি তার দিকে আর না তাকিয়ে ফেসবুকে চ্যাটিং করছিলাম..তখনি ম্যাসেন্জারের টং টং শব্দ শুনে নিলা বলল,, => কীরে?? কার সাথে কথা বলছিস ?? => একটা মেয়ের সাথে (..মেয়ে ফ্রেন্ড..) => কিহহহ .. (..খুব রেগে..) . . এই বলেই নিলা আমার হাত থেকে ফোন কেড়ে নিয়ে পালিয়ে গেল...আমিও তার পিছু পিছু গেলাম.... সে আমার ফোনটি তার ঘরে নিয়ে গিয়ে পড়তে যেতেই আমি তার হাত দুটো দেয়ালের সাথে চেপে ধরে বলতে লাগলাম,, => ভালোই ভালোই বলছি ফোধটা দিয়ে দে নয়তো,,,, => হুম, ফোন দিবো তার আগে বল মেয়েটা কে ?? => মেয়েটা কে, তা তোকে কেন বলব ? => কারণ আমি তোকে ভা,, => তুই আমাকে কী তাড়াতাড়ি নইতো ,, . . আমার কথা শেষ না হতেই নিলা আমাকে বিছানায়,,, {{{....চলবে....}} আমাদের গল্প ভালো লাগলে কমেন্ট করবেন

কোন মন্তব্য নেই: