মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

বাগান 2019

 শ্যারন এই সুযোগটি নিয়েছিল যে আমরা বাসনগুলি ধুয়ে ফেলছিলাম সে আমাকে বলার জন্য যে সেদিনের কথা ভাবছিল যখন আমার প্রেমিকা উইলি আর আমাদের সাথে থাকবে না। “আমি তার সম্পর্কে চিন্তাভাবনা থামাতে পারি না, নেস্টিটো। আমি তাকে সর্বদা এতটাই নীচ থেকে দেখি, আরও খারাপ হচ্ছে, যেন সে ইতিমধ্যে অনুভূত হয়েছে যে তিনি শীঘ্রই আমাদের ছেড়ে চলে যাবেন। " এটা সত্যি. সেদিন সন্ধ্যার পর থেকে তিনি এটি অনুভব করেছিলেন যে ফলাফলটি ফিরে পেয়েছেন এবং এটি তার প্যান্টের পকেটে রেখেছিলেন, সরাসরি তার বাস্তবতা গ্রহণ করে। তার সাথে আমার সেই রাতে মিরামার একটি লেসবিয়ান পার্টিতে দেখা হয়েছিল। যখন আমাদের পরিচয় হয় তখন আমি তার সাথে একটি কথোপকথন শুরু করার চেষ্টা করি তবে কয়েক মিনিটের পরে তিনি বিরক্ত বলে মনে হয়; তিনি নিজেকে ক্ষমা করে দিয়ে কিছু মেয়েদের সাথে কথা বলতে গেলেন। তিনি আমাকে সারা রাত উপেক্ষা করলেন। তিনি স্বর্ণকেশী ছিল, পেশী বাহু এবং একটি প্রশস্ত বুক ছিল। একটি সাদা ছেলে (আমি কীভাবে সাদা ছেলেদের আদর করি এবং এখনও পূজা করি) আমি তাঁর মনোযোগ আকর্ষণ করার জন্য যা করতে পেরেছিলাম তা করেছি, জোরে হেসে, জোরে কণ্ঠে কথা বলছিলাম, এবং এমনকি অতিথিদের মধ্যে আমি হর্স ডিওউভ্রেসের কাছাকাছি গিয়েছিলাম এবং তার যা কিছু হয়েছিল তা প্লেটের দিকে তাকিয়ে মাথা ন্যাড়া করে দিয়েছিল। এক মুহুর্তে আমি একা বসে থাকি এবং সে আমার প্রতি দয়া দেখায় কিনা তা দেখার জন্য একটি দু: খিত মুখ onুকিয়ে রাখি, কিন্তু কিছুই না। যাওয়ার সময় না হওয়া পর্যন্ত এবং আমি বলেছিলাম যে আমি চলে যাচ্ছি, কারণ শেষ বাসটি রাত এগারোটায় এসেছিল। তিনি তখন বলেছিলেন: "আপনি কোন দিকে যাচ্ছেন?" "পরদা 20." "আমি তোমাকে নিয়ে যাব." আমরা লিফটটি নামানোর সময় তিনি আমাকে বলেছিলেন যে তিনি ইতিবাচক। তিনি এটিকে বলেছিলেন যেন অন্তর্নিহিত করার কারণেই তিনি পার্টির সময় আমাকে উপেক্ষা করেছিলেন। আমি দু'বার ভেবেছিলাম কিন্তু তারপরে তাকে বলেছিলাম যে সমস্যা হয়নি। "আমি আজই সন্ধান পেয়েছি," তিনি যোগ করেছেন, তার পাশের পকেটটি টোকা দিয়েছিলেন এবং আমি সেই অঙ্গভঙ্গি থেকে বুঝতে পারি যে ফলাফলগুলি সহ কাগজ রয়েছে was "আপনি কি করতে যাচ্ছেন?" তিনি আমাকে বললেন, “তোমাকে বাইরে ডিনারে নিয়ে যেতে দাও। আমরা সেই রাত থেকেই একসাথে ছিলাম। দুই বছর, তিন মাস, এবং এগারো দিন। উইলি আমাকে তারিখ সম্পর্কে এত বড় চুক্তি করার জন্য কর্নি বলে অভিযোগ করেন। তিনি বলেন আমি তার ভাই বোন শ্যারনের মতোই থাকি, যিনি সান্তা রিতায় আমাদের সাথে থাকেন। শ্যারনের উদ্বেগের সাথে এই বিষয়টা ছিল যে উইলির মাথায় তা এসেছিল যে আমাদের ১৯৮৯-এ বিদায় জানাতে একটি নতুন বছরের অনুষ্ঠান করা উচিত। তিনি একটি রসালো রাতের খাবার এবং ভাল ওয়াইন চেয়েছিলেন। তিনি আমার জন্য প্যারাডা 15 এ রেকর্ড অর্ডার করতে দিন কাটিয়েছেন It এটি আমাকে যেতে বিরক্ত করে না। উইলির সাথে থাকার আগে আমি সাগ্রাডোর কাছেই থাকতাম, যেখানে আমি জীববিজ্ঞান নিয়ে পড়াশোনা করতাম তা কেন জানি না, এখন কেন। আমি সেই পাড়ায় বাড়িতে অনুভূত। রিও পাইরেডসে আমি ভয় পেয়েছিলাম। শ্যারন যে কৃষকদের বাজারকে খুব পছন্দ করেছিল তা আমাকে ভয় পেয়েছিল। রাস্তায় প্রচুর ক্রেজি মানুষ, প্রচুর গহনার দোকান, অনেকগুলি লাউডস্পিকার একই জিনিস বারবার বারবার বলছে। কেবল উইলির ঘরেই আমি স্বাচ্ছন্দ্য বোধ করি। "আমি ফুল চাই," উইলি আবার আদেশ করলেন: "তার জন্য কলা লিলি, শ্যারনের গার্ডেনিয়া এবং আমার জন্য টিউলিপস। ইয়ামায়ার জন্য নীল মোমবাতি আনুন, আমি যেমন তার সন্তান, তেমনি আপনি এবং শ্যারনও। । । " আমরা তিনজনই মীন ছিলাম। উইলি বলেছিলেন যে তাঁর উঠতি লক্ষণটি ছিল লিও, এ কারণেই তিনি পরিবারের প্রধান ছিলেন। আমার ছিল বৃষ, সুতরাং আমি একগুঁয়ে ছিলাম, এবং শ্যারনেরও মীন ছিল, আর সে কারণেই সে ছিল এক বিপর্যয়। শ্যারন মেনুটি লিখেছিল, যা অবশ্যই উইলি তার বিছানা থেকে নির্দেশ করেছিলেন। নববর্ষের আগের দিন পার্টির জন্য সবকিছু প্রস্তুত ছিল। দু'দিন যেতে হবে। উইলি আমাকে টেলিভিডিওতে প্রেরণ করেছিলেন, যেখানে নর্মমা, যে মেয়েটি সর্বদা তার সাথে অপেক্ষা করতে পারত যখন সে যেতে পারত, মুভির ভাড়া প্রস্তুত ছিল যা তিনি ফোনে অর্ডার দিয়েছিলেন। এর মধ্যে দুটি ছিল: শ্যারনের জন্য একটি মেক্সিকান মেলোড্রামা এবং আমার জন্য একটি সংগীত, দ্য সাউন্ড অফ মিউজিক, আমার সর্বকালের প্রিয় সিনেমা। দ্যাট অ্যান্ড লাভ স্টোরি — যা উইলিকে ঘৃণা করেছিল কারণ এটি অত্যন্ত কর্ণধার। যে কারণে শ্যারন তার উদ্বেগটি আমার সাথে ভাগ করে নিল: “তিনি খুব বাস করছেন, নেস্টিটো এবং আপনি কীভাবে তাঁর কাজ করতে পছন্দ করেন তা কারও চেয়ে আপনি বেশি জানেন। এই সব খুব আশ্চর্যজনক। উইলি যাচ্ছে, নেস্টিটো। আপনি আমাকে ছেড়ে যাবেন না, আপনি এখানেই থাকুন, যেহেতু আমি খুব শীঘ্রই মারা যাব এবং তোমাকে সমস্ত কিছু ছেড়ে দেব, "তিনি পুরোপুরি স্বীকৃতি দিয়ে বলেছিলেন যে তিনি আমাকে যে প্রস্তাব দিচ্ছেন তা ছিল একটি দুর্দান্ত বিষয়, তবে এটি ছিল একটি সৎ প্রস্তাব। "আপনি যুবক এবং উইলি চলে যাওয়ার পরে আপনার জীবন আবার যেতে পারে, আপনি জানেন। এবং যদি আপনার কোনও বয়ফ্রেন্ড থাকে তবে তাও ঠিক। " সিনেমাগুলিতে শ্যারন ও উইলি "উদ্যান" নামে পরিচিত প্যাটিওতে ছিলাম, তারা শিক্ষাবিদদের একটি পরিবারের অন্তর্গত ছিল। তাদের দাদা এবং দাদী বিশ্ববিদ্যালয়ে পড়িয়েছিলেন। তাদের বাবা-মা স্পেনে পড়াশোনা করার সুযোগ পেয়েছিল এবং রিও পাইদারাস ক্যাম্পাসে শিক্ষকতা করতে ফিরে এসেছিল। শ্যারন কখনও পড়াশোনা করেননি, তবে পরিদর্শনকারী অধ্যাপকদের সহায়ক হিসাবে বহু বছর কাজ করেছিলেন। তিনি এস্পেরান্তো ছাড়াও চারটি ভাষায় সাবলীল ছিলেন, সেই লিঙ্গুয়া ফ্রাঙ্কা কিছু পুরাতন মেরু দ্বারা স্বপ্ন দেখেছিলেন, যা উইলি শব্দের নির্বোধ আবিষ্কার হিসাবে অস্বীকার করেছিলেন যা কোনও জীবিত অভিজ্ঞতার সাথে অনুরণিত হয়নি। উইলি কলম্বিয়া চলে যান এবং ফিল্ম স্টাডিজের একটি বিশেষজ্ঞের সাথে শিল্প ইতিহাসে পিএইচডি নিয়ে ফিরে আসেন। তাদের শেষ নামটি বিশ্ববিদ্যালয়ে কিংবদন্তি ছিল, বেল টাওয়ারের মতোই তাৎপর্যপূর্ণ। অর্থোপার্জনের একমাত্র উদ্দেশ্য নিয়ে শেক্সে বিভক্ত হওয়ার আগে থেকেই তারা সান্তা রিতায় বসবাস করেছিল। বাসভবনে উচ্চ সিলিং, তিনটি বাথরুম, চারটি শয়নকক্ষ এবং একটি গ্যারেজ ছিল যেখানে বিশ বছরেরও বেশি প্রেমিককে দেখার জন্য শ্যারন লুকিয়ে থাকত। "আমি জানি না কেন তারা এটাকে গোপন রাখে," উইলি সবসময় ভাবত। "আমি জানি না যে পাপ মারা যাওয়ার পরে কেন তাকে বিয়ে করলেন না বা কেন সেখানে তাকে গ্রহণ করলেন।" আমার মতো ত্রিশ বছর বয়সী কারও কাছে কুড়ি বছর দীর্ঘ সময় ছিল। এটি কারও জন্য দীর্ঘ সময় ছিল। প্রেমিকের সাথে তারিখটি কখন গ্যারেজে স্থান পাবে সেই রাতগুলি জানা খুব সহজ ছিল। শ্যারন হঠাৎ করে নিজেকে বদলে ফেলবে, নার্ভাস হয়ে অভিনয় করবে, লুকানোর জন্য নিরর্থক চেষ্টা করবে, কিছু স্ব-শোষিত অঙ্গভঙ্গির সাথে, এখনও তার যা ইচ্ছা তা না পেয়ে তার উদ্বেগ। রাত নয়টার দিকে, যদি আমরা বাগানে বা উইলির ঘরে থাকি তবে তিনি সর্বদা একই বাক্যটিতে নিজেকে ক্ষমা করবেন: "আমি রাতের জন্য অবসর নিচ্ছি।" "তিনি পাপ করতে চলেছেন," উইলি মুভি স্টারের কণ্ঠের অনুকরণ করে বিদ্রূপাত্মক সুরে বলতেন। গ্যারেজ থেকে আমরা শুনতে পেলাম যে কোনও রেডিও স্টেশনের বিবর্ণ শব্দটি কেবল বোলেরোস খেলেছে। পরে, দর্শনার্থী চলে যাওয়ার পরে, শ্যারন বাগানে বসে ধূমপান করত, একটি সাদা পোশাকের মধ্যে জড়ানো ছিল যা দেখে মনে হত নিশাচর আলোর মধ্যে রৌপ্যটি প্যাটিওয়ে intoুকে পড়ে। আমি তার সাথে যোগ দিতে বাইরে গিয়েছিলাম। সে আমাকে দেখে হাসল। সিগারেটের দিকে তাকিয়ে তিনি বললেন, "এটি কেবলমাত্র একটি ছোট্ট পাপ"। তিনি আমাকে বাগানের চারপাশে ঘুরতে আমন্ত্রণ জানিয়েছিলেন এবং আমি, ইচ্ছাকৃতভাবে, আমাদেরকে গ্যারেজের কাছে হাঁটাতে বাধ্য করেছিলাম। একবার সেখানে এসে, আমি ভান করে মিথ্যা বললাম যে আমি আমার গোড়ালিটি পাকিয়েছি এবং গ্যারেজের প্রাচীরের দিকে ঝুঁকেছি। "আমি কষ্ট পেয়েছি," আমি তাকে একটি সিনেমার মতো বলেছিলাম। "দয়া করে শ্যারন, আপনি কি গ্যারেজে গিয়ে এমন কিছু বের করতে পারেন যা আমি ক্র্যাচের মতো ঝুঁকতে পারি?" এই মুহুর্তে আমরা শুনেছিলাম উইলির বাড়ির পিছন থেকে তাঁর ঘর থেকে ভয়েস ভয়েস। আমি ভয় পেয়েছিলাম এবং সিনেমার মতো দ্রুত সুস্থ হয়ে উঠার ভান করি। শ্যারন আমাকে তার হাতের উপর ঝুঁকে পড়ার প্রস্তাব দিয়েছিল এবং আমাকে বলেছিল: “কখনই সেই গ্যারেজে যাবেন না। আপনার জীবন বিপদে পড়বে ” তার কোনও সাধারণ সতর্কতা ছিল না, যেমনটি আমার বোন বলেছিলেন, "আমি তোমাকে মেরে ফেলছি, তুমি অভিশাপ দেবে।" তার বাইরেও বিপদ ছিল অন্যরকম। "নেস্টিটো," তিনি তার মেয়েশিশু অনুনাসিক কণ্ঠে বলেছিলেন, "আমি আপনাকে একটি গোপন কথা বলতে যাচ্ছি।" আমার হৃদয় দ্রুত প্রস্ফুটিত হয়েছে, তিনি কী বলতে যাচ্ছেন তা শুনে আনন্দিত হওয়ার প্রত্যাশায়। “আমি অপহরণের শিকার। গত বিশ বছর ধরে আন্ডারওয়ার্ল্ডের একটি বড় শট আমাকে তার সাথে গ্যারেজে দেখা করতে বাধ্য করে চলেছে। তিনি মাফিয়া থেকে এসেছেন, "তিনি স্বীকার করেছেন, তার চোখ খোলা রয়েছে যাতে আমি তার মুখের উপরে দেখতে পাই এটি কত বড় ব্যাপার। "অপহৃত? বিশ বছর ধরে? ”আমি জিজ্ঞাসা করলাম, স্পষ্টতই অবিশ্বাসে। “হ্যাঁ, আপনি আমাকে বিশ্বাস না করলেও। বিশ বছর আগে এক রাত, ইচ্ছা না করেই আমি তাঁর। এবং আমি বলি ‘না চাই’ কারণ আমি সত্যই ছিলাম না। তিনি সিনেমার কালো অভিনেতা সিডনি পোয়েটিয়ারের মতো সুদর্শন ছিলেন। অভিন্ন। প্রথমে আমি তাদের দুজনকেই গুলিয়ে ফেললাম। এক রাতে তিনি এখানে এসেছিলেন এবং আমরা কথা বলতে শুরু করি। আমি তাকে বললাম, কিছুক্ষণ পরে গ্যারেজে চলুন, এবং নির্বুদ্ধি হয়ে আমি তার কাছে আত্মসমর্পণ করলাম। স্পষ্টতই আমি তাকে শেষ বার বলেছিলাম, কিন্তু তিনি হুমকি দিয়েছিলেন যে পাপিকে এটি সম্পর্কে সমস্ত কিছু বলা এবং বিবাহে আমার হাত চাওয়া। তিনি যখন আমাকে বলেছিলেন যে তিনি হাম্পা মাফিয়ায় রয়েছেন তখন আমাকে গ্রহণ করা ছাড়া আমার আর কোনও উপায় ছিল না। যদিও তিনি চীনা নন, তিনি হাইতি থেকে এসেছেন, তবে তিনি চীনা জানেন। তিনি আমাকে শিক্ষা দেন। আমি এটি ভালভাবে শিখতে যাচ্ছি যাতে আপনি এবং আমি উইলির দ্বারা আমরা কী বলছি তা খুঁজে না পেয়ে কথা বলতে পারি। নেস্টি, কারও কাছে এই কথাটি বলবেন না। আমাদের জীবন বিপদে রয়েছে। ” আমি নির্বাক ছিলাম, তবে এটি ছিল তার বাস্তবতার ব্যাখ্যা দেওয়ার উপায়। আমি বে indমান বলে খারাপ লাগলাম। সম্ভবত আমি তাকে উন্মুক্ত হওয়ার খুব কাছাকাছি নিয়ে গিয়েছিলাম এবং তার মতো উত্কৃষ্ট হয়ে ওঠে যে সে তার নিজের দিকে এগিয়ে যেতে এবং নিজেকে সরাসরি প্রকাশ করতে পছন্দ করে। তার নিজের উপায়ে, আমি যা বোঝাতে চাইছি সেটাই। উইলি আবার ফোন করল। আমরা যেখানে ছিলাম সেখানে গিয়েছিলাম। "পরে আমি আপনাকে আরও বলব। তিনি আমাকে দৃinc় প্রত্যয় সহকারে বলেছিলেন, "আমি তোমাকে অনেক ভালবাসি" চাইনিজ ভাষায় হ'ল চন চুয়ান 'বা' চুন চুন। ' প্রাক্তন লিভিংরুমে, যেখানে একবার পিয়ানো ছিল, উইলির মতে, শ্যারন দরিদ্র চোপিনের গণহত্যা করত, যখন থেকে তার অবস্থা খারাপ হয়ে যায় তখন থেকেই আমরা সিঁড়ি বেয়ে চলা এড়াতে সজ্জিত করেছিলাম। আমরা বাগানের দিকে বিশাল জানালার মুখোমুখি বিছানাটি রেখেছিলাম, সেখান থেকে তিনি বোগেনভিলাস দেখতে পেতেন। ঘরে বই পড়ে রেখেছে। উইলি ছিলেন এক অস্পষ্ট পাঠক। তিনি অ্যামি টান পড়ার মতো হেসিকেও একইভাবে পড়তেন। সেগুলি সেগুলি বিক্রি করতে আমাকে পোনস দে লে on n এর বইয়ের দোকানে নিয়ে যেতে দেয় নি এবং সেই সাথে অন্য যেটি চায় সেগুলি কেনে। সেখানে তিনি পড়তে চশমা নিয়ে ছিলেন, হাতে একটি বই নিয়ে। যখন আমি তার সাথে সাক্ষাত হয়েছিলাম তখন তাঁর মুখটি একটি নতুন চেহারায় নিমজ্জিত হয়েছিল যা আমি কেবল তাঁর অভিব্যক্তি দ্বারা তার হিসাবে চিহ্নিত করতে পারি। তিনি এখনও হ্যান্ডসাম সত্তার মতো অভিনয় করেছিলেন। সে তার বোনকে চিৎকার করে বলেছিল: "শ্যারন, সেলুনে যান যাতে কুইক নতুন বছরের প্রাক্কালে আপনার চুলগুলি করতে পারে।" শ্যারন প্রতিবাদ করার চেষ্টা করেছিল, কিন্তু উইলি জোর দিয়েছিলেন। "সেগুলি আপনাকে ডায়ানার মতো দেখায়।" শ্যারন, যেন যাদু দ্বারা, ধারণাটি দেখে উত্তেজিত হয়ে এই বলে ঘর ছেড়ে চলে গেল: “আমি, লেডি ডি এর মতো? এটা পাগলামি." যেন পাগল হ'ল বিশ্বের সবচেয়ে উজ্জ্বল জিনিস। আমি উইলির পাশে শুয়ে পরলাম। তিনি সম্প্রতি স্নান করেছিলেন। তিনি যখন শয্যাশায়ী হয়েছিলেন তখন থেকেই তিনি আমার সাথে পরিবর্তন করেছিলেন। কয়েক মাস ধরে আমাদের যে পার্টিতে দেখা হয়েছিল সেখানে তিনি আমাকে অগ্রাহ্য করেছিলেন। আমি আমি ছিলাম না, আমি শ্যারনের সাথে একটি জুটির অংশ ছিলাম। “তোমরা এই দুজন, ওহে লোকেরা!” আমি তাঁর শরীরের দিকে ঘনিষ্ঠভাবে তাকালাম এবং আমার হাতটি তার বুকের উপরে দিয়ে গেলাম। তার বগল ছিল ছোট ফুলের কোমল ভূমি। আমি ওকে আলতো করে জড়িয়ে ধরলাম। তার হাড়গুলি ভঙ্গুর অনুভূত হয়েছিল। দেহ, হোস্ট। বাগানের এলিয়েন পুষ্টির সাথে খাওয়ানো। আমি তার মুখের সন্ধান করলাম, শুকনো ঘা চুম্বন করলাম, চোখের পলক ফেললাম যা তার গালে বিশ্রাম নিল। আমি তার চোখে তাকালাম, অবশেষে, আট মাস ষোল দিন পরে, ইচ্ছা। আমি তার পিঠে আমার বাহু রাখতে সক্ষম হতে যত্ন সহকারে তার দেহ সরিয়ে নিই। তার মুখ শুকনো, বালির কাগজের মতো, আমার ঠোঁটে তার তৃষ্ণায় তালে তালে আমাকে চুমু খেতে লাগল। দুর্বল ঝোপের ডালের মতো পাতলা তার বাহু আমাকে শক্ত করে জড়িয়ে ধরার চেষ্টা করেছিল। তিনি সম্প্রতি গন্ধযুক্ত পৃথিবীর গন্ধ পেয়েছিলেন। প্যাচগুলির কারণে আমি তার বুকের সাথে স্টিকের বিরুদ্ধে আমার নাকটি ঘষেছিলাম। সে যেন আমার ত্বককে এমনভাবে চেপে ধরেছিল যেন পড়ে না যায় তবে তার তৃষ্ণা তাকে ধরে রেখেছিল। নিষ্পত্তিযোগ্য ডায়াপার, আমাদের আটকে গিয়েছিল, মরা পাতার ঝাঁকুনির মতো শোনাচ্ছিল। আমরা একে অপরের দিকে তাকালাম। আমরা নীরবে অবিরত, নিজের সম্পর্কে নিশ্চিত, নিরাপদ safe আমি তাঁর সাথে বিছানায় থেকেছি। মনে পড়ল প্রথমবার ওর বাসায় আসলাম, বাগানে আমরা দুজন। তিনি একটি রোচ জ্বালিয়েছিলেন এবং আমরা ধূমপান করি। তিনি আমাকে তাঁর মুগ্ধতা দিয়ে মুগ্ধ করেছিলেন, দার্শনিক এবং লেখকদের সম্পর্কে এমন কথা বলছিলেন যেন তিনি তাদের চেনেন, তাঁর প্রাকৃতিক, ভালভাবে অভিমানী অভিমান নিয়ে। তার পরে, বিছানায় নগ্ন হয়ে, তার গলায় একটি চেইনে ভার্জিন মেডেলিয়ন দিয়ে, গাঁজা দিয়ে তার শ্বাস ভারী। তিনি চেয়ারের সাথে ঝুলন্ত তার প্যান্টের দিকে তাকিয়ে হেসে বললেন: “আমি কান্নাকাটি করা উচিত, এবং এখনও, আমি ভাল লাগছে। আপনি দেখতে দেখতে আমার কেমন সুন্দর লাগছে? ”তিনি আমাকে তাঁর হাত বাড়ানোর দিকে জিজ্ঞাসা করলেন। বৃষ্টি আরম্ভ হল. আমি খেয়াল করলাম সে গুজবাম্পস পাচ্ছে এবং আমি তাকে কম্বল দিয়ে coveredেকে দিয়েছি। "শ্যারন বলেছে পার্টির কারণে আপনি মারা যাচ্ছেন।" তিনি বললেন, "আমি আপনাকে একটি অনুগ্রহ চাইব নেস্তি," তিনি গুরুতরভাবে বললেন, একইভাবে তাঁর বোন যেমন চান। “শ্যারনের যত্ন নিন। তিনি আপনার কাছে বাড়ি ছেড়ে যেতে চান এবং তিনি বলেন যে তিনি এমনকি আপনার জন্য একটি অ্যাপার্টমেন্টও তৈরি করবেন, "তিনি দৃhat়তার সাথে বলেছিলেন:" আপনি জানেন? আমার পরিবারের প্রতিটি একক সদস্য, একেবারে সবাই মিছের চিহ্নে জন্মগ্রহণ করেছিলেন। ” আমরা বোগেনভিলাসে বৃষ্টি পড়তে দেখলাম। আমরা ঘুমিয়ে পড়েছি। আমি যখন জেগে উঠি আমি আমার বাথরুমে গিয়ে গোসল করেছি। উইলির সাথে প্রেম করার পরে আমি সুরক্ষার সেই অনুভূতিটি অনুভব করেছি। আমি নিজেকে শুকনো এবং ধূমপায়ী পাত্র মুছে ফেললাম। আমি শ্যারনের গল্পটি ভেবেছিলাম এবং আমি এই ভেবে হাসিছিলাম যে এই লোকেরা আমার আসল পরিবার এবং আমার জীবনের এই মুহূর্তটি উইলির সাথে চলে যাচ্ছিল। সবকিছু পরিবর্তন হতে চলেছে। এরপরে, উচ্চতার সাথে, আমার কাছে মনে হয়েছিল যে উইলি মারা গেছে died যে সে বিছানায় শুয়ে ছিল। আমি কল্পনা করেছিলাম যে পুলিশ আমাকে প্রয়োজনীয় প্রশ্ন জিজ্ঞাসা করবে এবং আমি নিজেই বেহাল হয়ে উঠছি o আমি আমার তোয়ালে বাথরুম থেকে বের হয়ে সোজা ঘরে চলে গেলাম। উইলি দাঁড়িয়ে ছিল। তিনি দৃ strong়, স্বাস্থ্যকর দেখছিলেন। তিনি আমার দিকে তাকিয়ে বললেন: "আপনার এই বাটটি আশ্চর্য কাজ করে।" আমরা বাগানে শ্যারনকে পেলাম। তিনি উজ্জ্বল চেহারা দেখায় এবং স্বর্ণকেশী রেখাচিত্রমালা দিয়ে সজ্জিত হয়ে নিজের নতুন করা চুলকে কাঁপানোর সাথে সাথে তিনি মুখমণ্ডল তৈরি করেন। "আপনি দেখতে একেবারেই দৃষ্টিনন্দন," উইলি আনন্দিত। হঠাৎ সে নিজের থেকে বাইরে এসে দেখল যে তার ভাই, কয়েক মাস ধরে বিছানায় সিজদা করছে, তার সাথে ছোট্ট বাগানে বসে আড্ডা দিচ্ছে। "উইলি, তুমি কি করছ? নেস্টিটো, এখানে উইলি কী করছে? " আমি একটি চিহ্ন দিয়েছিলাম যে সে যেন তাকে ছেড়ে যায় এবং সে বুঝতে পারে। তিনি একজন সৈনিকের মতো সোজা হয়ে নিজের ভাইয়ের দিকে তাকিয়ে বললেন: "আপনি যা কিছু বলুন না কেন এবং আপনি যদি চান তবে আমি প্যাপের ওয়াইনগুলির একটি বোতল খুলব, যেহেতু এটি একটি সুন্দর সন্ধ্যা এবং সামান্য ওয়াইন কোনও ক্ষতি করে না।" তিনি যখন মদ পরিবেশন করলেন তখন তিনি কাঁপলেন। তিনি একজন মীন ছিলেন: আমি তার মধ্যে কঠিন পরিস্থিতি এবং হারিয়ে যাওয়া কারণগুলির সাথে মোকাবিলা করার দক্ষতাটি স্বীকার করেছি। আমরা চিয়ার্স না করেই পান করেছিলাম: তাদের জন্য টোস্টিংয়ের অর্থ ছিল সত্যিকারের মুহূর্তের অপচয় করা, যেখানে টোস্টটি সর্বদা কল্পনার অভাব ছিল। আমরা উইলির ঘরে শেষ হয়ে গেলাম, আমরা তিনজনই তার সামঞ্জস্যপূর্ণ বিছানায়, সাউন্ড অফ মিউজিক দেখেছি। আমি শুনলাম উইলির শ্বাস ফেলা আবার তার আসল বাস্তবতার সাথে শান্তিতে। আমি আমার বুকের ভিতরে এমন এক টান অনুভব করলাম যেন কোনও কুকুর আমাকে সেখানে কামড় দিচ্ছে। আগের রাতে, যখন তার দেহ দুর্বল হয়ে পড়েছিল এবং তার মুক্তির ঝাঁকুনিটি আর্কাইভ করে চলেছিল, তখন আর যা ছিল না তা ছড়িয়ে দিয়েছিল, তবুও, তাকে আমার বাহুতে নিয়ে গিয়ে, তার দুর্বলতার উপর ঝুঁকে পড়ে আনন্দিত হয়েছিল। একটি সত্য আনন্দ বিছানায়, আমার বাহুতে, এই উদার সত্তা যিনি এত সাহসী, এত কামুক ছিলেন। এত বোকা, যেমন তার বোন বলবে। আমরা প্রথমদিকে যেমন করতাম, পরপর দুটি ছবি দেখতে তাকে সিনেমাতে নিয়ে যেতে চেয়েছিলাম। আমি তাকে অ্যারোইয়ের আমার বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলাম যাতে সে বুঝতে পারে যে আমি কেন এমন একজন হিচ was যাতে আমার বাবা-মা জানতে পারবেন যে তিনি একজন ভাল পরিবার থেকে একজন অধ্যাপক। যাতে আমরা গায়ামার উপর দিয়ে কবি পলিস মাতোসের বাড়িতে যেতে পারি, চাইনিজ আইসক্রিম পার্লারে হাসান আইসক্রিম, ক্যালিমানো থিয়েটারে একটি সিনেমা দেখতে পেলাম। টিভিতে, ভন ট্রাপ পরিবার একটি গানকে বিদায় জানিয়েছিল। উইলি তাঁর শেষকৃত্যের জন্য প্রস্তুত সবকিছু রেখে গিয়েছিল। তাকে শ্মশান দেওয়া হবে এবং তার ছাই বোগেইনভিলাসের কাছে, রিও পাইদারাসে তার বাড়ির বাগানে ফেলে দেওয়া হবে। এটি একটি শান্ত অনুষ্ঠান ছিল: পার্টির সেই রাত্রি যে বন্ধুরা আমাদের পরিচয় করিয়েছিল, একজন বৌদ্ধ ভিক্ষু উইলি তাঁর এক শেষ রাতে গাঁজা নিয়ে তাঁর জানাজার জন্য পরামর্শ দিয়েছিলেন এবং শ্যারন এই বিষয়টি গুরুত্ব সহকারে নিয়েছিলেন; তিনি, আমি এবং একজন ভদ্রলোক যিনি আমার পরিবারের এক প্রাচীন বন্ধু হিসাবে পরিচয় করেছিলেন। তিনি কালো, লম্বা এবং শক্তিশালী ছিলেন এবং সিডনি পোয়েটিয়ারের মতো হাসি পেয়েছিলেন এবং তিনি আমাকে তাঁর সমবেদনা জানিয়েছেন। উইলি কখনই তাকে দেখতে পেলেন না, বা গল্পের শেষে শুনবেন।

কোন মন্তব্য নেই: