বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯

সিনিয়রের ক্রাশ

গল্পঃ ❤❤❤সিনিয়রের ক্রাশ ❤❤❤ লেখকঃমোঃআসাদ রহমান (((( পিচ্চি লেখক)))) পর্বঃ ১ -আমি বাচ্চা একটা ছেলে তারপরও কেনো আমাকে ডিস্টার্ব করেন?(আমি) --তোরে খুব ভালো লাগে রে বাবু।(মিম) --দেখেন আপু আমাকে বাবু বলবেন না।আমি তো আপনার ১বছরের ছোটো।তাহলে আমি বাবু হই কি করে? --আরে বোকা এ বাবু সে বাবু না।তুই তো আমার আদরের বাবু। --ধ্যাত, (চলে আসতে চেয়েছিলাম) --ওই স্ট্রোবেরি দাড়া। --আমি কিন্তু স্ট্রোবেরি না। --তুই না।তোর গাল দুটো স্ট্রোবেরির মতো। --হুম।ডাকলেন ক্যানো?র‍্যাগ দিবেন নাকি? --জামাই কে কেউ র‍্যাগ দেয় নাকি। --জামাই কেডা বোইন? --বোইন কি?(চোখ লাল করে) --আপু। --আপু কে?(চোখ লাল করে) --কেনো,আপনি। (ঠাসসসসসস) --মারলেন কেনো?(আমি) --আরেকবার আপু বলে দ্যাখ। তাহলেই জানতে পারবি ক্যানো মারলাম।আই লাভ ইউ বল। --না। --ক্যান? --আমি বাচ্চা একটা ছেলে আমি অতো খারাপ কথা বলতে পারি নাকি।বায়,ক্লাস শুরু হবে। --আই লাভ ইউ না বললে কোথাও যেতে পারবি না। --বুইন আমরে মাফ কইরা দেন।আমি ওই খারাপ কথা বলতে পারমু না। (ঠাসসসসস) --আপু কে? --কেউ না।আর গালটারে কি সরকারি গাল পাইছেন নাকি যে যখন ইচ্ছা মারবেন? --আই লাভ ইউ বল? --উমাহ্‌? --কি রে কি হইছে? --হিসু পাইছে।ইমারজেন্সি যাইতে হইবো। --আই লাভ ইউ বল?তাহলে যেতে দিবো। --উমাহ্‌, পইড়া গেলো। --পড়ে পড়ুক। --সত্যিই পইড়া যাইবো। --সমস্যা নাই।তুই এখানেই যা করার কর। --প্লিজ। --আগে আই লাভ ইউ বল। --ওকে,আই ল্যাভু। --লাভ ইউ টু রে স্ট্রোবেরি। --কিসের লাভ ইউ টু।কোনো লাভু নাই।আমি মিথ্যা মিথ্যা বলছি লাভু।(বলেই এক দৌড়ে চলে আসলাম) হাই আমি নুর।আর এই যে এতোক্ষন যার অত্যাচারের স্বীকার হচ্ছিলাম তা হলো মিম আপু।আমার থেকে ১বছরের বড়।সারাক্ষণ শুধু লেগেই থাকে আমার পিছনে।) <বিকেলে মাঠে বন্ধুদের সাথে ক্রিকেট খেলার সময়> --আল-আমিন ভাই,আমার না খুব হিসুতে পাইছে।আমি বাসায় যাই রে।(আমি) --হিসু করতে বাসায় যাবি ক্যান?(আল-আমিন) --মামা,মিম আপু আইতাছে।আমাকে দেখার আগে যাই। (চলে আসবো ঠিক তখনি পিছন থেকে মিম আপু ডাক দিলো) --ওই স্ট্রোবেরি,কই যাস,দাড়া।(মিম আপু) --আল্লাহ। ধরা খাইছি রে।(তারপরো চলে আসছিলাম) --ওই আর এক পা সামনে হাটলে কিন্তু তোর বাসায় যাবো। --কি বুইন।কিছু বলবেন?যা বলার তাড়াতাড়ি বলেন।সন্ধ্যা হয়ে আসছে।সন্ধ্যার পর আবার আমার বাহিরে থাকতে ভয় করে।ভুতের ভয়। (ঠাসসসসস) --বুইন কে? --কেউ না। --আর এই বিকেলবেলা সন্ধ্যা কোথায় পেলি? --কোথায় সন্ধ্যা ? এতো সকাল।(ভয়ে বললাম।তা নাহলে আবার লাগাইয়া দিবো) --আর এভাবে পালাচ্ছিলিস ক্যান?(চোখ লাল করে) --কই পালাচ্ছিলাম?আমার তো হিসু তে পাইছিলো।তাই। --তোর কি সারাক্ষণ হিসু লেগেই থাকে? --না,শুধু আপনাকে দেখলেই পায়। --আমাকে দেখলে।মানে? --ভয়ে। --হিহিহি। আমি তো তোকে ভালোবাসি বলে তোর কাছে আসি।এতে ভয় কিসের? --কতোক্ষন পর পর যে চড় গুলা মারেন। --ও গুলো তো আপু বলো তাই মারি।আর তাছাড়া চড় মারলে তোর গাল দুটো একদম স্ট্রোবেরির মতো লাগে। --তাই তো হিসু পায়। --তোর ফোন নাম্বার টা দে তো..... কেমন লাগলো যাবেন কিন্তু?? 👉👉 নতুন নতুন গল্প পেতে রিকুয়েষ্ট দিয়ে সাথে থাকেন ধন্যবাদ।

কোন মন্তব্য নেই: