বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯

সিনিয়রের ক্রাশ

গল্পঃ ❤❤❤ সিনিয়রের ক্রাশ ❤❤❤ লেখকঃ মোঃআসাদ রহমান (((( পিচ্চি লেখক)))) কোটচাঁদপুর,ঝিনাইদহ পর্বঃ ((((( ২))))) -আমি তো ফোন ইউজ করি না। --আচ্ছা লাগবে না।(বলেই আমার পকেট থেকে মোবাইল টা কেড়ে নিলো।) --এটা আমার আম্মুর ফোন। --সমস্যা নাই। কল দিয়ে শ্বাশুরি মা কে বলবো যে আমার জামাই কে ফোনটা দিন।এখন বাসায় যা। (তারপর চলে আসলাম।কিছুক্ষণ পর ফোনে একটা কল আসলো।"বউ "নামে সেইভ করা।আল্লাহ বউ আসলো কোথা থেকে।রিসিভ করলাম) --হ্যালো।কে?(আমি) --তোর বউ। (ওপাশ থেকে) --মানে? --মিম। --আপনি?নাম্বার টা বউ নামে সেইভ করছেন ক্যান? --ওই নাম্বার যদি বউ নাম থেকে ডিলিট করিস। তাহলে দেখবি কি হাল করি তোর। --হুম।এখন রাখি।নামাজ পড়তে হবে। --হুম,নামাজ পড়ে দোয়া কইরো বউয়ের জন্য। --হুম।দোয়া করি যেনো আল্লাহ আপনাকে নিয়ে যায়।(মনে মনে বললাম) --কিছু বললি নাকি। --না।বললাম যে অনেক দোয়া করবো। <পরেরদিন সকালে বাসার সামনে দাঁড়িয়ে আছি।তখন ই মিম আপু কে দেখলাম রিকশা চড়ে যেতে।তাকে দেখে অন্য দিকে ঘুরে দাঁড়ালাম ।> --ওই স্ট্রোবেরি?(মিম আপু) (আল্লাহ জানে আবার কোন বিপদে পরতে যাচ্ছি) --জ্বী।বলেন।(আমি) --চল। --কোথায়? --মার্কেট-এ যাবো। --না, আমার কাজ আছে। --তাহলে চল তোর বাসার ভিতরে যাবো। --না।চলেন মার্কেট-এ যাবো। --হুম।রিকশায় উঠ। --হুম। --দেখত চারপাশের লোকজন কীভাবে তাকিয়ে আছে।সবাই ভাবছে যে gf-bf। --কিছু কিছু মানুষ বড় ভাই-বোনও ভাবতেছে। --কি বললি?(চোখ দুটো বার্গার-এর মত বড় করে) --কিছু না। --আচ্ছা আমাকে তোর কেমন লাগে?আমি কি দেখতে খুব খারাপ?(অনেকটা মন খারাপ করে।কেমন জানি খুব মায়া লাগলো) --না।কে বললো।আপনি তো অনেক সুন্দর। --তাহলে তুই কেনো আমাকে ভালোবাসিস না? --আপনি কেনো বুঝেন না।আপনি আমার থেকে বড়।আমি আপনি মেনে নিলেও সমাজ আমাদের মেনে নিবে না।আর এটা বাস্তবতা। কোনো রূপকথা নয়।বুঝার চেষ্টা করুন। --আচ্ছা,তুই আমার এরকম ব্যবহারে খুব ডিস্টার্ব ফিল করিস?তাই না? --কিছুটা।(মুখ ফসকে বের হয়ে গেলো।এভাবে কথা বলাটা ঠিক হয়নি) --এই মামা রিকশা থামান।(রিকশাচালক কে বললো মিম আপু) --তোর যেখানে ইচ্ছা যা।আমি বাসায় ফিরবো। --না,সমস্যা নাই।চলেন মার্কেট-এ। আমি ফ্রি আছিতো। --না,ভালো লাগছে না।বাসায় ফিরবো। --ওকে। (খেয়াল করলাম মিম আপুর চোখের কোনে মেঘ জমে আছে।সেদিনের পর ২দিন আর মিম আপুর সাথে কোনো দেখা হলো না,যে মেয়েটা সারাদিন পিছনে লেগে থাকতো।আর আজ ২দিন ধরে তাকে একনজর দেখতেও পেলাম না।সত্যি বলতে আমি মনে হয় মিম আপুকে ভালোবেসে ফেলেছি।কিছু ভালো লাগছে না।যাই মাঠে গিয়ে দেখি মন ভালো হয় কিনা।) --কি রে নুর খেলবি না?(আল-আমিন) --না রে মামা।কিছু ভালো লাগছেনা।(আমি) --ক্যান কি হইছে? --জানি না।আচ্ছা মিম আপু কে দেখছিস তুই? --না। --আচ্ছা আসি। --কই যাস। --বাসায়। --কেনো?ক্রিকেট খেলবি না...…. কেমন হয়ছে যানাবেন?? 👉👉 নতুন নতুন গল্প পেতে আমাদের সাথে থাকেন ধন্যবাদ??

কোন মন্তব্য নেই: