রবিবার, ২৮ জুলাই, ২০১৯

নিয়তির খেলা

অনেকদিন ধরেই ম্যাসেন্জার ব্যবহার করছি...
আজকে প্রায় ১বছর হবে......
আমি( লিমন)
আজকে আমার আমার ম্যাসেন্জার এ কে যেন ম্যাসেন্জার রিকোয়স্ট দিয়েছে.....আমার আর সইছে না চেক করতে হবে...
চেক করলাম এবং দেখলাম একটি মেয়ে...আইডির নাম (অচিনপুরের রানী)
আমি রিকোয়েস্ট একসেপ্ট করলাম এবং...
মেয়েটি আমাকে নক করলো...
- hi....
hlw.....
-kmn achen....
balo u.....
-balo...
এমনিতেই কথা চলতে থাকে।
ওর সাথে কথা বলছে আজকে অনেকদিন... প্রায় ২-৩মাস হবে
সকাল বিকাল সবসময়...
লিমন মেয়েটির প্রতি আকৃষ্ট হয়ে গেল....
কথা ভালই চলছে..
হঠাৎ মেয়েটি আর অনলাইনে আসে না...
আজ প্রায় ৫ দিন....
৫দিন পর মেয়েটি আজ অনলাইনে....
_লিমন
কোথায় ছিলে এতোদিন।
আমি তেমাকে অনেক মিছ করছি?
ও তাই বুঝি তুমি আমাকে মিছ কর কেন.....?
_লিমন
মনের কথাটা আর মনে রাখতে পারল না... ও বলে ফেল্ল...
(আমি তোমাকে ভালবাসি)আর আমি তেমাকে বিয়ে করতে চাই
😥😥😥😥
কি বল আমাকে না দেখেই তুমি আমাকে ভালবাসো আবার বিয়েও করতে চাও 
_লিমন
হুম
ওকে আমি রাজি😍😍😍😍😘😘😘
এভাবেই ওদের প্রেম ভালই চলছে... 
হঠাৎ
_লিমন
তোমার একটা পিক দাও... 
-কেন...
না মানে আমার ওয়েলপেপার দেব... 
___ও আচ্ছা.... 
তারপর মেয়েটি পিক ইডিট করে একটা পিক দিল...
_লিমন
মাশাআল্লাহ খুব সুন্দর.....🙄🙄
তারপর মেয়েটি একদিন বল্ল চলো আজকে তোমার সাথে দেখা করব... 
_লিমন 
কি বল...সত্যি...
হুম
আজকে বিকাল ৪টায় তুমি রমনার বটমুলে চলে আসবা...
ঠিক আছে...
_লিমন ৩টায় হাজির আজকে তার প্রেমিকার সাথে দেখা হবে তার আর সইছে না... 
সে ১ঘন্টা আগেই ওখানে হাজির....
হঠাৎ পিছনে একটি মেয়ে তার ঘারে হাস রাখলো.....
হাত রাখতেই লিমন কি হয়েছে...লিমন পকেট থেকে ৫টাকা বের করে মেয়েটিক দিল....
তারপর মেয়েটি বল্লো আজকে আমি টাকার জন্য আসিনি আমি এসেছি আমার ফেজবুক স্বামীর সাথে দেখা করতে...ও আচ্ছা যান গিয়ে দেখা করুন এখনে কি...
তারপর মেয়েটি বল্লো আমার ফেসবুক আইডির নাম হলো.... 
(অচিনপুরের রানী) 
এবং লিমন ওখানেই শেষ....🤣🤣🤣🤣🤣🤣🤣😃বন্ধুর জীবন কাহীনি🤣🤣🤣🤣🤣🤣🤣🤣 
লেখকঃআসাদ রহমান 
কোটচাঁদ,, ঝিনাইদহ  

কোন মন্তব্য নেই: