সোমবার, ২৯ জুলাই, ২০১৯

বেঁচে আছি সপ্ন নিয়ে

নীলাকে নিয়ে hospital এ গেলাম তখনো নীলার নাক মুখ থেকে ক্রমশ রক্ত বের হচ্ছে । পাগল পাগল লাগছিলো নিজেকে (হৃদয়) -doctors রা ওকে O.T তে নিয়ে গেছে (হৃদয়) -আমি কেন পানি খেতে চাইলাম অয়ন । পানি খেতে গিয়েই আমার বাবুইপাখির আজ এই অবস্থা । আমার জন্য সব সময় ও বিপদে পরেছে অয়ন 😭😭 (মাহি) -মাহি নিজেকে দোষ দিও না । এইসবে তোমার কোন হাত নেই , বুঝেছো , শরীরের কি হাল হয়েছে দেখেছো । হা করো , কিছু খাও (অয়ন) -নাহ অয়ন কিছুই খাবো না এখন । বাবুইপাখির এই অবস্থা আর তুমি আমায় খেতে বলছো (মাহি) -বাবুর অবস্থা হয়তো খারাপ , কিন্তু তোমার শরীর নিয়েও আমাকে ভাবতে হবে (অয়ন) -বাসায় খবর দিয়েছো (মাহি) -মুন্না ভাইয়া খবর দিয়েছে , ওনারা হয়তো পথে আছে , আচ্ছা তুমি একটু খাও আমি হৃদয়ের কাছে যাই একটু (অয়ন) -হৃদয় (অয়ন) -😭😭😭 (হৃদয়) -কেদো না , বাবু ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ (অয়ন) -কিছুতেই শান্ত হতে পারছি না আমি অয়ন , কি হতে গিয়ে কি হয়ে গেলো , মানুষ এতো টা নিচে কিভাবে নামতে পারে , যে একটা মানুষ কেই মেরে ফেলতে চায় । মোহনার কি ক্ষতি করেছিল আমার বোন আর নীলা।যে ও এইভাবে তার বদলা নিল , আমিই খারাপ অয়ন জানো , আমিই চরম লেভেলের খারাপ যে কাচ কে হিরা ভেবেছি , নীলার বদলে যদি ওই বিষ টা আমার পেটে যেতো , তাহলে আমার নীলা বেচে যেতো অয়ন (হৃদয়) -কেদো না , যা হবার হয়ে গেছে , মোহনার ক্ষোপ ছিল কারন আমরা ওর সব কিছু ফাঁশ করে দিয়েছি তার জন্য ও এইরকম ভাবে বদলা নিয়ে নিল (অয়ন) -অয়ন (আম্মু) -মাহি (মাহির আম্মু) -আম্মু 😭😭😭😭 (মাহি) -আমার মেয়ে কেমন আছে অয়ন , কি হয়েছে আমার মেয়ের (আম্মু) -............................(অয়ন) -কিরে চুপ কেন , এই মাহি তুমি বলো কি হয়েছে আমার মেয়ের (আম্মু) -মা 😭😭😭😭 , মোহনা আমায় বিষ দিয়ে মারতে চেয়েছিল মা , আর আমার বাবুইপাখিটা সেই বিষ টা নিজেই খেয়ে নিয়েছে মা 😭😭😭😭 (মাহি) -কিহহহহহহহ 😭😭😭 । আমার মেয়ে 😭😭😭😭 (আম্মু) -মাহি কি বলছিস এইসব তুই 😭😭(মাহির আম্মু) -হ্যা আম্মু , আমাকে বাচাতে গিয়ে আজ আমার বাবুইপাখি টার এই অবস্থা (মাহি) -আহহহহ অয়নের আম্মু কেদো না প্লিজ , আল্লাহ কে ডাকো , আমাদের নীলার কিচ্ছু হবে না , অয়ন কি অবস্থা এখন নীলার (অয়নের আব্বু) -আব্বু I.C.U তে আছে , ডাক্তাররা সব clean করছে , (অয়ন) -হৃদয় 😭😭😭 (হৃদয়ের আম্মু) -আম্মু 😭😭😭 নীলা আমার নীলা আম্মু 😭😭 কি হতে গিয়ে কি হয়ে গেলো আম্মু , যা আমি কোন দিনও আশাই করি নি আজ তাই হয়েছে আম্মু (হৃদয়) -হৃদয় কেদো না , আল্লাহ কে ডাকো , নীলা মায়ের কিছুই হবে না ইনশাআল্লাহ , (হৃদয়ের আব্বু) -আব্বু 😭😭😭😭 দেখেছেন নীলার কি হয়েছে (হৃদয়) -আল্লাহ কে ডাকো হৃদয় (হৃদয়ের আব্বু) -প্রায় ১ ঘন্টা পর .......... -doctor কি অবস্থা এখন আমার নীলার (হৃদয়) -..........(doctor) -আরে কি হয়েছে টা কি চুপ করে আছেন কেন হ্যা বলেন কি হয়েছে , কি অবস্থা এখন বাবুইপাখির (মাহি) -আহ মাহি উত্তেজিত হও কেন দাড়াও আমরা কথা বলছি তো তাই না (অয়ন) -হ্যা doctor এখন কি অবস্থা (হৃদয়ের আব্বু) -আমরা সব clean করে দিয়েছি , দেখুন আমরা আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি । বাকিটা আল্লাহর হাতে , দোয়া করুন (doctor) -এখন condition কেমন বুঝছেন (নীলার আব্বু) -দেখুন কিছুই বলতে পারছি না , আল্লাহ আল্লাহ করুন (doctor) -উনি এইসব কি বলে গেলো ভাইয়া , নীলা আমার নীলা 😭😭😭😭 (হৃদয়) -কাদিস না ভাই চুপ কর আল্লাহ কে ডাক (মুন্না) -হ্যা হৃদয় কেদো না আল্লাহ আছে তো উপরে , আল্লাহ কে ডাকো (ভাবী) -রাত ৩ টা ........ -নীলার অবস্থা এখনো ক্রিটিকাল , রাত টাও শেষ হচ্ছে না , বিপদের রাত বুঝি শেষ হতে গিয়েও শেষ হয় না । আমার জীবন টা কেন এমন হয়ে গেলো , ভালোই তো ছিলাম , কেন মোহনাকে ভুলতে পারলাম না , কেন নীলাকে নিয়ে ভালো থাকতে পারলাম না , তাহলে হয়তো আমার নীলা টা আজ ভালো থাকতো (হৃদয়) -রাত প্রায় শেষের দিকে ....... -নার্স এসে খবর দিয়েছে , নীলা এখন একটু ভালো আছে , আল্লাহর কাছে লাখ লাখ শুকুর আদায় করি উনি আমার নীলাকে ভালো করেছেন , আল্লাহ আসলেই অনেক মহান অনেক উদার হয় , এখন আল্লাহর কাছে শুকুর আদায়ের সময় , তাই অযু করে তাহাযুত্বের নামায আদায় করে ফজর নামায টাও আদায় করে নিয়েছি (হৃদয়) -সবাই এক এক করে নীলাকে দেখতে গেছে । শুধু আমি যাই নি । কেমন যেনো একটা জড়তা কাজ করছিল (হৃদয়) -এই ভাইয়া কিরে এইখানে কি করিস , যা বাবুইপাখির কাছে যা , তোকে খুজছে তো (মাহি) -হ্যা হৃদয় যাও বাবু তোমার কথা জিজ্ঞাসা করতেছে যাও দেখা করো গিয়ে (অয়ন) -যা , গিয়ে দেখা করে আয় (মুন্না) -I.C.U এর সামনে গিয়েও পা টা কেমন যেনো আটকে গেছে আমার (হৃদয়) -কি হলো যাও , ভয় পাচ্ছো কেন , যাও দেখা করো গিয়ে নীলা মায়ের ভালো লাগবে (নীলার বাবা) -রুমে গেলাম , গিয়ে দেখি আমার নীলা টা বেডে পরে আছে , কেমন ক্লান্ত হয়ে আছে , চোখের নিচ টা কেমন কালো হয়ে গেছে , খুব কষ্ট পেয়েছে আমার বউটা আজ , হাত পা গুলা কেমন জানি সাদা হয়ে গেছে , চোখ থেকে আপনা-আপনি পানি পরছে নীলাকে এইভাবে দেখে 😭😭😭 (হৃদয়) -কারো কান্নার হালকা শব্দ কানে বাজলো , চোখ খুলে দেখি আমার পাগল বর টা আমার পাশে বসে কাদছে । খুব মায়া হলো , এই একটা রাতের মধ্যে কেমন হয়ে গেছে (নীলা) -কি হলো কাদছেন কেন ? (নীলা) -চমকে উঠলাম , কেমন আছো এখন , শরীর টা কেমন লাগছে (হৃদয়) -ভালো আছি , শরীর টাও ভাল লাগছে , মরে তো আর যাই নি এতো কাইদেন না তো (নীলা) -নীলা.............. কি বললা তুমি , খবরদার এই ধরনের কথা ফের বলছো তো , (হৃদয়) -আচ্ছা বলবো না , হয়েছে এবার এখন কান্না থামান (নীলা) -খুব কষ্ট হচ্ছিলো তখন তাই না (হৃদয়) -হুম কিন্তু এখন আপনাকে দেখলাম এখন ভালো লাগছে একরকম শান্তি পাচ্ছি (নীলা) -খুব ভয় পেয়ে গিয়েছিলাম জানো , খুব ভয় পাইয়ে দিয়েছিলে , কি দরকার ছিল ওই পানি টা খাবার (হৃদয়) -তা না হলে যে মাহিকে খাইয়ে দিত , আর আমি মাহির কিছু হতে দিতে পারি না (নীলা) -তাই বলে নিজের ক্ষতি করে যদি কিছু হয়ে যেতো তোমার (হৃদয়) -কি আর হতো মরে যেতাম ভালোই হতো , আপনি তো বিরক্ত আমার উপরে , একেবারে শেষ হয়ে যেতাম , ভালোই হতো (নীলা) -নীলা আবারো সেই কথা বললা (হৃদয়) -আরে আরে যাচ্ছেন কোথায় ,আচ্ছা আর বলবো না বসেন প্লিজ (নীলা) -আর বললে খবর আছে তোমার । প্লিজ তারাতারি সুস্থ হয়ে যাও প্লিজ (হৃদয়) -এখন একটু ঘুমাও , কেমন , আমি আছি এইখানেই (হৃদয়) -হুম (নীলা) -😙😙😙😙😙😙 (হৃদয়) -☺☺☺☺☺☺ (নীলা) -আচ্ছা আমি বাসায় যাবো কবে ? আমার একদম ভালো লাগছে না এইখানে (নীলা) -নিয়ে যাবো দেখি doctor কি বলে কাল দেখি নিতে পারি কিনা (হৃদয়) -দেখি না আমি কালই যেতে চাই আপনি ব্যবস্থা করেন প্লিজ (নীলা) -আচ্ছা এখন ঘুমাও একটু (হৃদয়) -হুম (নীলা) -ঘুমিয়ে গেছে আমার বউটা , কত সুন্দর লাগছে আমার লক্ষীটাকে । কি অপরুপ রুপে সজ্জিত আমার বউ ।ভালো না বেসে কিভাবে থাকি এই ঘুমন্ত মুখ টাকে 😙😙😙😙😙😙😙😙 আমি তোমায় আর কখনো কষ্ট দিব না নীলা , তুমি শুধু আমার , আমার সব টা জুড়ে শুধু তোমার বসবাস , ভালোবাসি তোমাকে আমি , কখনো আলাদা হতে দিবো না তোমায় । আগলে রাখবো এই বুকে , কোন কষ্ট তোমাকে ছুতেও পারবে না । অনেক অনেক ভালোবাসবো তোমায় , তুমি শুধু সুস্থ হয়ে যাও আমার লক্ষী বউ (হৃদয়) ** চলবে **

কোন মন্তব্য নেই: