শুক্রবার, ৮ মার্চ, ২০১৯

""রোমান্টিক ভালবাসা""""""

আপনি আমার
দিকে এইভাবে তাকিয়ে আছেন
কেন?
-সুন্দরী মেয়েদের
দেখলে তাকিয়ে থাকতে হয় এটাই
নিয়ম,তাকিয়ে না থাকলে তাদের
সৌন্দর্যকে অপমান
করা হয় !
-ও তাই?
তা কে শিখিয়েছে আপনাকে এই
নিয়ম?
-কিছু কিছু নিয়ম
নিজে নিজেই
শিখে নিতে হয় !
-ফ্লার্টিং তো ভালই
পারেন দেখছি ! -পটে গেছেন
নাকি?
-অসভ্য কোথাকার !
-জ্বি এইটা সবাই বলে !
-
আপনি একটা ইতর,ছোটলোক !
-এইটা কিন্তু ভূল বললেন ! আমার
উচ্চতা পাঁচ ফুট
আট ইন্চি !
সে হিসেবে আমাকে আপনি ছোট
বলতে পারেন না !
মেয়েটা চেহারায়
বিরক্তির ছাপ স্পষ্ট দেখতে পাচ্ছি ।
সুন্দরী মেয়েদের এই
একটাই সমস্যা যে কোন
অভিব্যাক্তিতেই
এদেরকে ভয়ংকর রকমের
সুন্দর লাগে ! -আপনার
সাথে কথা বলতে অসহ্য
লাগছে !
-ও আচ্ছা,চলেন
তাহলে এক কাজ করি,ঐ
দোকানটায় গিয়ে ফুচকা খাই ।
খাওয়ার সময় তো আর
কথা বলা যায় না তাই
কিছুটা সময় আপনার আর
অসহ্য
লাগবে না,এটা নিশ্চিত ! -আশ্চর্য,
আমি আপনার
সাথে ফুচকা খাব কেন?
-না মানে, আমি একজনের
জন্য
অপেক্ষা করছিলাম,তার
আসতে হয়ত কিছুক্ষন দেরি হবে ।আর
আমার
যতদূর ধারনা আপনিও
কারও জন্য
অপেক্ষা করছেন !এই
সময়টাতে তো দাড়িয়ে থাকা ছাড়া আমাদের
আর কোন উপায় নেই । -
তাহলে এতক্ষন আমার
সাথে ফ্লার্টিং করছিলেন
কেন?
-সময় কাটানোর জন্য !
কথা বাড়িয়ে লাভ
নাই,চলেন তো ! যে কোন কারনেই
হোক
মেয়েটা ফুচকা খেতে রাজি হল

আমি আর
মেয়েটা ফুচকা খাচ্ছি ।
মেয়েটার ফুচকা খাওয়ার
"স্টাইল"টা চমৎকার !চোখ
বন্ধ করে অদ্ভুত
ভঙ্গিতে ফুচকা খাচ্ছে সে !
মেয়েটা আড় চোখে আমার
দিকে তাকাচ্ছে ।
মেয়েরা এই একটা জিনিসে চরম
দক্ষতার পরিচয় দেয় !
এদের আড়
চোখে তাকানো দেখলে যে কোন
ছেলেই
ভাববে মেয়েটি তার
প্রেমে পড়েছে ।
-আচ্ছা আপনার
নামটা কি তা তো বললেন
না !
-নাম দিয়ে কি করবেন ?
-ম্যাডাম, আপনি বোধ হয় এখনও
স্বাভাবিক
হতে পারেন নি !
-হুম । আপনার
সাথে স্বাভাবিক
থাকা সম্ভব না !
-আচ্ছা বাদ দেন । ফুচকা খান ।
মেয়েটা কিছুক্ষন পরপর
মোবাইল বের করছে ।
ফোন করতে চাচ্ছে হয়ত ।
বয়ফ্রেন্ড ডেটিং এ
দেরি করে আসলে সব মেয়েদের
রাগ হয়

সেটার প্রতিফলন এই
মেয়ের
মধ্যে দেখা যাচ্ছে !
-আচ্ছা,আপনার
মোবাইলটা একটু দেওয়া যাবে ?
আমার
ফোনে ব্যালেন্স নাই !
মেয়েরা কোন কিছু
চাইলে দিতে হয় !আর
অপরিচিত কেউ
হলে তো কথা ই নেই ! -সমস্যা নেই
আমার
ফোনে ব্যালেন্স আছে ।
এই নিন কথা বলেন ।
মেয়েটা নাম্বার ট্রাই
করছে ।চেহারার
এক্সপ্রেশান দেখেই
বোঝা যাচ্ছে কাজ
হচ্ছে না !
-নাম্বার বিজি !
-সর্বনাশ আপনার
বয়ফ্রেন্ড অন্য কোথাও
প্রেম ট্রেম করে না তো ?
-এক্সকিউজ মি!
-না মানে ফোন পিক
করছে না তো তাই
বললাম !
-আমার বয়ফ্রেন্ড অনেক ভাল!
-ভাল !বয়ফ্রেন্ডের উপর
বিশ্বাস রাখা ভাল !
-জানেন,আমাদের পরিচয়
হয়েছিল
ফেসবুকে ,আজকে আমাদের ফার্স্ট
মিট !
-তাই নাকি?
তো আপনি তার
ছবি দেখেন নি?
-না!আমিই বলেছিলাম
মিট করার আগে কেউ কাউকে দেখব
না!
-ইন্টারেস্টিং!
-আপনার গালফ্রেন্ড এখন
ও আসেনি কেন?
-অনেক আগেই
এসে পড়েছে! -কোথায়?
-আমার সামনে !
-মানে?
-মানে আমি জাকির।
মেয়েটা,মানে মুন্নি কোন
কথা বলছে না!তবে তার
চোখে আমি অভিমান
মিশ্রিত
ভালবাসা দেখতে পাচ্ছি!
যে ভালবাসা সীমাহীন।
যে ভালবাসা বেঁচে থাকার
অবলম্বন!
বেচে থাকুক ভালবাসা।
সমাপ্ত,,
গল্পটি পড়ে ভাল লাগলে একটা কমেন্ট প্লিজ
!
অবশেষে রায়হান ওরফে নীল পাঞ্জাবীওয়ালা

কোন মন্তব্য নেই: