শুক্রবার, ৮ মার্চ, ২০১৯

সিনিয়র মামাতো বোন যখন আদরের বউ

part.......1
রাত ২ টা পর্যন্ত 3 patti খেলছি কোন রকম মোবাইল টা চার্জ এ লাগিয়ে ঘুমের দেশে পারি দিলাম সকাল হতে না হতেই শরির এ ঠাণ্ডা পানি দিয়ে দিলো ,,,রাগে বলে উঠলাম
আমি- কে রে-------- কোন শালা পানি দিলো রে,,চোখ ডলতে ডলতে যা দেখলাম তা দেখে আমি শেষ,,(দেখলাম আয়েশা আপু দাত এ দাত চেপে আমার দিকে এমন ভাবে তাকিয়ে আছে জেন এখনি আমাকে জেন্ত গিলে খাবে)
আয়েশা- কয়টা বাজে এখন হুম,,
আমি- বল্লাম কেন আপু কয়টা বাজে,,,,,
আয়েশা- ৯:৩০ বাজে স্কুল এ কখন যাবি হুম,,,ফুপি কিছু বলেন দেখে একেবারে দিনে দিনে শয়তান হয়ে যাচ্ছিশ আজকে থেকে তোর মোবাইল চালানো নিষেদ
আমি- মানি না মানবো না এই শাস্তি মানবো না
আয়েশা- কি বললি,,,,,(বলেই চোখ বড় বড় করে কি যেন খুঁজতে লাগল,দেখলাম হাতে একটা ঝাড়ু নিয়ে আমার দিকে তেড়ে আসতেছে আমি এক লাফে বিছানা ছেড়ে উঠেই এক দোরে ওয়াশ রুম এ গিয়ে দরজা বন্ধ করে দিলাম
আমি- কি মেয়েরে বাবা এখনই তো আমাকে উপরে পাঠিয়ে দিতো,,,,,,,,,,,,,,, এই যা আপনাদেরকে তো পরিচয় টা ই দেয়া হলো না,,,,
আমি #সোহান আহম্মদ বাবা মায়ের একমাত্র আদরের ছেলে এবার ক্লাস ১০ এ পড়ি আর যে আমাকে মারতে আসছিলো সে হল আমার মামাতো বোন আয়েশা এক কথায় যেন একটা বেহেস্তের হুরপরী কিন্ত সমস্যা একটাই সে আমার থেকে ২ বছরের বড় এবার গল্পে আশা যাক বলতে না বলতেই চিল্লানি শুরু হয়ে গেছে
আয়েশা- এই সোহাইন্না তারা তারি দরজা খোল বলছি আজকে তর খবর আছে
আমি- এভাবে ষাড়ের মতো চিল্লাচিল্লি করতাছো কেন,,(বলেই জিভ এ কামড় দিলাম আল্লাহ্‌ কি বলতে কি বলে ফেললাম আজকে আমি শেষ)
আয়েশা- কিইইইইই আমি আমি ষাড় আজকে তোর খবর আছে তুই আজকে বাইির হ দেখ আমি তরে কি করি,,
আমি- আপু ভুল হয়ে গেছে আজকের মতো মাফ করে দেও আর কখনো তোমাকে কিছু বলবো না প্রমিস করে বলছি,,,,,,,
আয়েশা- ওকে এবারের মতো মাফ করে দিলাম।এখন তারা-তারি বেড় হ স্কুল এর দেরি হয়ে যাচ্ছে
আমি- (ভয় এ ভয় এ বললাম) মারবে নাতো
আয়েশা- এখন যদি তারা তারি বাইরে না আছোশ তাইলে মারবো
আমি-ওকে আসতাছি (বলেই ওয়াশ রুম থেকে বেড় হলাম
,,,,,,,,,,,,,,,,,, চলবে,,,,,,,,,,,,,
বিদ্রঃ আমি জিবনের প্রথম গল্প লিখেছি যদি কোনো প্রকার ভুল হয় তাহলে ক্ষমার দিষ্টিতে দেখবেন
 — feeling loved.

কোন মন্তব্য নেই: