সোমবার, ২২ জুলাই, ২০১৯

পিচ্চি বউ ২০১৯

লেখকঃSagor Ahmmed Akash আমি আর প্রিয়া অফিস এর জন্য বের হলাম আচ্ছা প্রিয়া আমাকে একটা কথা বলতো প্রিয়াঃহ্যা বলেন কি কথা তুই অফিসে গিয়ে কি করবি বলতো প্রিয়াঃকেনো আমি দেখবো আচ্ছা ভালো।এই মেয়ের সাথে বেসি কথা বলে লাভ নেই। উল্টো নিজেরি বিপদ।আম্মু কি দেখে যে এই পিচ্চি মেয়ে কে বিয়ে করালো আল্লাই ভালো যানে। প্রিয়াঃকিছু বললেন নাকি না আমি আবার কি বলবো তার পর আমরা অফিসে গেলাম প্রিয়াকে আমার কেভিনে নিয়ে গেলাম প্রিয়া প্রিয়াঃহ্যা বলেন আমার একটা মিটিং আছে আমি মিটিংটা শেষ করে আসছি তুই এখানে বস।খবরদার কোথাও যাবি না কিন্তু প্রিয়াঃআচ্ছা ঠিক আছে। আপনি তারাতাড়ি আইসেন আমি মিটিংটা শেষ করে আসবো। তার পর আমি মিটিং রুমে গেলাম। মিটিংটা ছিলো অন্য একটা কম্পানির সাথে ডিল এর জন্য। আমি মিটিং শেষ করে এসে দেখি প্রিয়া রুমে নেই। গেলো কোথায় এই মেয়ে আমি এতো করে বললাম কোথাও না যেতে। আমি আমার কেভিন থেকে বের হয়ে দেখি প্রিয়া আমার অফিস এর এক স্টাফ নাম মিস্টি প্রিয়া সাথে বসে গল্প করতাছে আমি যেতেই আমাদের কম্পানিতে যে মেয়েটি কাজ করতো সে আমাকে সালাম জানায়। প্রিয়া তুই এখানে কি করছিস প্রিয়াঃদেখেন না কি করছি চল আমার সাথে। আমি প্রিয়া কে নিয়ে আমার কেভিনে আসি প্রিয়া তকে না বলেছিলাম কোথাও না যেতে প্রিয়াঃহ্যা বলেছিলেন তো তা হলে গিয়েছিলি কেনো প্রিয়াঃআমি এখানে একা একা বসে কি করবো তাই ভাবলাম একটু বেড় হই। আর বেড় হয়ে পাসের কেভিনে দেখি একটা মেয়ে কাজ করতাছে তাই আমি অর কাছে যাই। যানেন মিস্টি আপু না অনেক ভালো হ্যা আমি যানি প্রিয়াঃএই এপনি যানেন কি করে আপনি কি অফিসে এসে এগুলো করেন। আমি আজি আম্মু কে বলে দিবো যে আপনার অন্য মেয়েদের সাথে চক্কর আছে প্রিয়া কি অবল তাবল বকছো তুমার মাথা ঠিক আছে প্রিয়াঃহ্যা আমার মাথা ঠিকি আছে। প্রিয়া মিস্টি আমাদের অফিসে কাজ করে। আর একজন লোক কাজ করলে সে কেমন তা কি যানা যায় না প্রিয়াঃহ্যা জানা জায় তা হলে এগুলো বলছো কেনো।আচ্ছা বাদ দাও এগুলো চলো বাসায় যাবো প্রিয়াঃনা আমি এখুনি বাসায় যাবো না কেনো বাসায় যাবি না কেনো প্রিয়াঃআমি সব কিছু দেখবো আচ্ছা চল আমার সাথে। তার পর পিয়ে কে সব কিছু দেখালাম এবার খুসি প্রিয়াঃহ্যা অনেক খুসি এবার তা হলে বাসায় যাই প্রিয়াঃহ্যা চলেন তার পর আমি আর প্রিয়া অফিস থেকে বেড় হলাম বাসায় আসার সময় প্রিয়াঃএই গাড়ি থামান কেনো আবার কি হলো প্রিয়াঃআমি ফুস্কা খাবো। ঠিক আছে চলো প্রিয়া কে নিয়ে একটা ফুস্কা এর দুকানে গেলাম আমি দোকানদার কে বললাম এক প্লেট ভুস্কা দিয়েন তো প্রিয়াঃএক প্লেট কেনো আপনি খাবেন না না আমি এই আবি যাবি খাই না প্রিয়াঃআপনি ফুস্কা কে আবি যাবি বলছেন কেনো তা হলে কি বলবো প্রিয়াঃফুস্কা কে ফুস্কা বলবেন দোকানদার ফুস্কা দিয়া গেলো প্রিয়া খাওয়া শুরু করলো আমি বুঝি না মেয়েরা এই ফুস্কা কে যে কি পায়। একবার যদি কাছে পায় তা হলে যেনো অমৃত পেয়ে গেলো প্রিয়াঃকি হলো এই ভাবে তাকিয়ে আছেন কেনো আমার কি পেট খারাপ হবে নাকি তাকিয়ে থাকলে কি অএট খারাপ হয় নাকি প্রিয়াঃহ্যা হয় তাকিয়ে থাক্লেও যে পেট খারাপ হয় সেটা আমি আজ প্রথম সুনলাম এই মেয়ের কাছ থেকে যে আরো কতো কি শুনতে হবে তা কে যানে প্রিয়ার ফুস্কা খাওয়া শেষে বিল দিয়ে এবার তা হলে বাসায় যাই প্রিয়াঃনা আগে আপনি চকলেট নিয়ে আসেন তার পির যাবো। আবার চকলেট কেনো প্রিয়াঃএই আপনি এতো কিপটা কেনো। আমার শশুরের তো কোনো কিছুর অভাব নেই তা হলে আপনি এতো কিপ্টামকি করছেন কেনো আমি কোথায় কিপ্টামকি করলাম প্রিয়াঃএই আমি চকলেট আনতে বলছি তাই পারছেন না আচ্ছা ঠিক আছে এনে দিচ্ছি তুমি গাড়িতে গিয়ে বসো প্রিয়া গাড়িতে বসলো আর আমি প্রিয়ার জন্য চকলেট আনতে গেলাম তার পর প্রিয়া কে চকলেট এনে দিলাম এবার তা হলে চলি তা কি আরো কিছু লাগবে প্রিয়া ঃহ্যা চলেন আর কিছু লাগবে না আমি গাড়ি ড্রাইভ করছি আর প্রিয়া চক্লেট খাচ্ছে। তার পর আমরা বাসায় আসলাম বায়াস এসে কলিং বেল দিতেই আম্মু দরজা খুলে দিলো প্রিয়া আম্মু কে জরিয়ে ধরলো আম্মুঃপ্রিয়া মা কেমন দেখলি অফিস প্রিয়াঃভালো আম্মু আম্মুঃঠিক আছে যা গিয়ে ফ্রস হয়ে নে আম্মু ফ্রস হয়ে নিবো মানে। আম্মুঃএক্টু পর প্রিয়াদের বাসায় যেতে হবে প্রিয়ার আম্মু ফো ন দিয়ে ছিলো কেন্তু কেনো যেতে হবে আম্মু আম্মুঃএমনি যেতে বলেছে তকে আর প্রিয়া কে আচ্ছা আম্মু ঠিক আছে তার পর আমি গিয়ে ফ্রেস হলাম ফ্রেস হয়ে বিছানায় একটু শুয়ে পরেছি। এমন সময় প্রিয়া রুমে এসে আমার উপর শুয়ে পরলো চলবে.... কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন সারা পেলে পরবর্তী পর্ব দিবো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

কোন মন্তব্য নেই: