শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

আমাকে একটু ভালোবাসবি

আমাকে একটু ভালোবাসবি ~কেন ~মানুষ কেন ভালোবাসে জানিস না তুই ~না তুই বল ~মানুষ নিজের সাদাকালো জীবনটাকে রঙিন করতে ভালোবাসে ~আমার জীবন তো রং চটা আমি কারো জীবনকে রঙিন করতে পারবোনা ~তুই পারবি একটু চেষ্টা করে দেখ ~ঠিক আছে একটু ভেবে দেখি ~আচ্ছা তুই ভাবতে থাক আমি আছি কিছু সময় পর………. ~আমি পারব না রে আমাকে দিয়ে হবে না ~তুই ঠিক পারবি ~আচ্ছা তোকে ভালবাসলে তুই আমাকে কি দিবি ~তোকে দেবো একশত একটা নীল পদ্ম তোর কপালে ঠিক মাঝখানে ঠাঁই পাবে একটা নীল টিপ তোর দু হাত ভরিয়ে দেব কাচের চুড়ি তে তোর চুলের খোপায় গুজে দেবো একটা রজনীগন্ধা ~না থাক আমার এত কিছু রাখার জায়গা নেই তুই বরং অন্য কাউকে খুঁজে নে ~আমিতো তোকেই খুঁজে নিয়েছি আমার আর কাউকে প্রয়োজন নেই ~আমি পারবো না রে ~তুই পারবি তোর চোখ দুটো বন্ধ কর ~কেন চোখ বন্ধ করে কি তোকে অন্ধের মত ভালবাসব আমি পারবো না চোখ বন্ধ করে তোকে অন্ধের মত ভালবাসতে ~আচ্ছা তুই যেভাবে ইচ্ছা সেভাবে ভালোবাসি তবুও একটু ভালবাস আমাকে ~আমি পারবো না রে ~কেন ~এমনিতেই ~আচ্ছা আয় তোকে ভালোবাসা শিখিয়ে দেই ~কিভাবে ~অলস দুপুরে ব্যস্ততার ক্ষণে আমাকে একটু মনে করিস হঠাৎ মাঝরাতে ঘুম ভেঙ্গে গেলে আমাকে একটু মনে করিস একটু ভাবিস যখন একা থাকবি তুই যখন কেউ থাকবে না তখন হঠাৎ আমাকে নিয়ে ভাবিস একটু ~এত কঠিন আমি পারবো না রে ~প্রথম প্রথম একটু কঠিন মনে হবে পরে দেখবি সব অনেক সহজ হয়ে গেছে ~চল এখন ~কোথায় ~বাড়িতে সন্ধ্যা হয়ে গেছে ~তুই যা আমি যাব না ~সন্ধ্যা হয়ে গেছে এখন বাড়ি যেতে হবে চল ~কিন্তু আমার ভালোবাসার কি হবে ~আরে ধুর এত ভালোবাসা ভালোবাসা করিস কেন ~ ~ভালোবাসাই তো সব ~ভালোবাসা ভালোবাসা করিস পরে দেখবি ভালোবাসার আগুনে পুড়ে ছাই হয়ে গেছিস ~তাহলে তাই হোক আমি না হয় তোর ভালোবাসার আগুনে পুড়ে ছাই হয়ে যাব ~হিহিহি ~হাসছিস কেন ~পাগল দেখছি তাই হাসছি ~পাগল কোথায় ~কোথায় আবার আমার সামনেই তো ~হ্যাঁ আমি তো তোর জন্যই পাগল ~অনেক পাগলামি হয়েছে এখন বাড়ি চল ~আমি যাব না তুই যা ~কেন রেগে গেলি ~না মরে গেছি ~আচ্ছা আমি যদি তোকে একটু ভালোনাবেসে অনেক ভালোবাসি তাহলে কি চলবে ~অনেক লাগবেনা আমার অল্প একটুই চাই ~আচ্ছা তোর যতটুকু লাগে ততটুকু নিয়ে অভাব পূরণ করিস আর বাকিটুকু আমাকে দিস ~সত্যি বলছিস ~হ্যাঁ সত্যিই তো বলছি ~পাগলী ~হ্যাঁ তোর পাগলী ~তোর হাতটা একটু ধরি ~কেন ~প্রেমের পথে হাঁটতে হলে ভালোবাসার মানুষের হাত ধরে হাটতে হয় ~তাহলে শক্ত করে ধর ছারিস না ~বেচে থাকতে ছারবো না বিশ্বাস রাখতে পারিস ~আচছা তুই যাই বলছিস তাই হবে তোকে একটু ভালোবাসা দিলাম ~আচ্ছা আমিও দিলাম ~~~~~~~~~~ ❤❤❤❤❤❤❤❤………❤❤❤❤❤❤………❤❤❤❤❤❤❤❤……………

কোন মন্তব্য নেই: