বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

একটি অসমাপ্ত ভালোবাসার গল্প

তারপর আর কি তার সাথে শুরু করলাম পাইভেট । পাইভেট টা শুরু করে আর কারো লাভ হোক বা না হোক আমার কিন্তু বেশ লাভ হচ্ছিল । প্রথমত আমার লেখাপড়াটা হচ্ছিল আর সবচেয়ে বড় হলো ওর সাথে আমার নিয়মিত দেখা হচ্ছিল । এভাবেই দেখতে দেখতে একমাস চলে গেল । এর মধ্যে আমি যে ওকে ভালোবাসি কথাটা বলাই হয়নি । ভয় হচ্ছিল যদি বন্ধুত্বটা নষ্ট হয়ে যায় । তার পরে একদিন সকালে Biology পাইভেট এ পড়তে এসে দেখি স্যার খুবই রেখে আছেন । অবশ্য তার রাগার কারণটা ছিল আমরা বাকি নিয়মিত পড়াশোনা করে আসি না আর আজ পড়া না হলে উনি নাকি সাস্তি দেবেন । আমার তো টেনশনে হাটু কাপতে লাগলো কারণটা ছিল পড়া কি আমি তো সেটাই জানি না । স্যার প্রথমে মেয়েদের পড়া ধরলো ওরা মোটামোটি সবাই পড়ে আসছে । টেনশনটা তখন আরো দ্বিগুন বেড়ে গেল । তারপর স্যারের নজর পড়লো আমার দিকে আমি দাড়িয়ে বললাম স্যার হয়নি । পরোক্ষনেই পাশের দিকে তাকিয়ে দেখি আমার সেই রাজকন্যা আমার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে আছে । আমি বুঝলাম আজ আমার বাইরে বেড়োলেই খবর আছে । তারপর দেখি আমার বেশ কয়জন বন্ধুর ও পড়া হয়নি ওরা ও দারিয়ে আছে । সেদিন অবশ্য স্যার আর শাস্তি দিলেনা না । তারপর বাইরে বের হতেই দেখি ও আামার দিকে চোখ বড় বড় করে এগিয়ে আসছে । এসেই প্রথম ডায়লগ তুই যদি কাল থেকে না পড়ে আসিস তোর খবর আছে ,আর না পড়ে আসলে আমার সাথে কোনোদিন কথা বলতে পারবি না বুঝলি রে গাধা । আমার অপমান নাকি ওর সহ্য হয় না ।আমি কিছু বললাম না ,অবশ্য ওর মিষ্টি কন্ঠে কথাগুলো বেশ ভালোই লাগছিলো । চলবে নাকি ...................... যদি গল্পটা ভালো লেগে থাকে তাহলে কমেন্ট বক্স এ জানান । তাহলে Next part তারাতারি লিখবো ।

কোন মন্তব্য নেই: