বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯

ঝগড়াটে ভালোবাসা

গল্পঃ- 😜😜ঝগড়াটে ভালোবাসা 😜😜 #পর্ব_০১ (💘💘মোঃআসাদ রহমান💘💘) ((আগের আইডি ((লাশের আত্মহত্যা)) নষ্ট হয়ে গেছে তাই আবার নতুন আইডি থেকে গল্প দেওয়া শুরু করলাম আশা করি সবাই পাশে থাকবেন ☺)) :কি করো আমার বাবুর আম্মু😜? :অই হারামজাদা,বান্দর,কুত্তা,বিলাই আমি তোর কোন কালের বাবুর আম্মু রে😡😡? :কেনো এই কালের বাবুর আম্মু।আর আমি না তোমার বাবুর আব্বু😜।মানে তোমার জামাই। জামাইর সাথে কি কেউ এইভাবে তুই তুকারি করে কথা বলে। :ঘোচাচ্ছি তোর জামাই হওয়া।(এই বলে আমাকে তারা করা শুরু করলো পাগলিটা)এবার পরিচয়টা দেই। আমি রাফিদ।বাবা মার একমাত্র সন্তান।আর এতোক্ষন যার সাথে কথা বলছিলাম সে হচ্ছে জান্নাতুল মাওয়া সাফা।সেও তার বাবা মার একমাত্র সন্তান।আমরা দুইজন অনার্স ২য় বর্ষে পড়ি। সাফার বাবা আর আমার বাবা ঘনিষ্ট বন্ধু হলেও সাফা আর আমার সম্পর্কটা অনেকটা দা আর কুমড়ার মত।সারাক্ষন আমাদের মাঝে ঝগরা হয়।তবে আমরা কেউ কাউকে ছাড়া এক মুহুর্তও থাকতে পারি না।আর সবচেয়ে বড় কথা হলো আমি সাফাকে মনে মনে ভালোবাসি অনেক।কিন্তু পাগলিটা বঝেই না😞। :কিরে এইখানে একা একা কি করিস? (কলেজের পুকুরপারে বসে ছিলো সাফা) :মুরি খাই,খাবি😡?(সাফা) :আচ্ছা তুইকি আমার সাথে একটু ভালোভাবে কথা বলতে পারিস না?(রাফিদ) :না পারিনা,তবুওতো আমার পিছু ছারছিস না হনুমান কোথাকার(সাফা) :যতই হনুমান বলিসনা কেনো সুন্দরি,একদিন এই হনুমানের গলাতেই তোমাকে ঝুলতে হবে😜(এই বলে একটা দুষ্টু হাসি দিলো রাফিদ) :তোর গলায় ঝুলতে আমার বয়েই গেছে হুহ।তোকে আমার যাষ্ট সহ্য হচ্ছে না।পেইন একটা(এই বলে সাফা সেইখান থেকে চলে গেলো।আর আমি বসে বসে ভাবতে লাগলাম কি করে সাফাকে বাগে আনা যায়) (হঠাৎই পেছন থেকে সাফার চিৎকারের শব্দ শোনা গেলো।আর আমি পেছনে তাকিয়ে হাসবো না কাদবো বুঝতে পারছি না......) পেছনে তাকিয়ে দেখি সাফা মাটিতে পরে আছে।আর এক হাত দিয়ে ওর পা টা ডলছে। :কিরে আমার ধ্যনে এতোই মগ্ন যে শুকনা রাস্তায়ও উস্টা খাস।(আমারতো হাসতে হাসতে পেট ফেটে যাওয়ার অবস্থা😆) :শালা বান্দর,হনুমান,শিয়াল,কুত্তা আমাকে এইভাবে দেখে তোর খুব হাসি পাচ্ছে তাইনা?একবার খালি তোকে পাই তারপর দেখিস কি করি😡😡(সাফা) :কি করবি রে কাছে পেলে,আদর করবি নাকি?(রাফিদ) :তোকে আজকে মেরেই ফেলবো আউউউউউউউউউ😭(উঠতে যেয়ে সাফা চিৎকার করে বসে পরে।মনে হচ্ছে অর পা টা মচকে গেছে) :কিরে খুব বেশি লেগেছে(রাফিদ) :নাহ লাগবে কেনো, আমিতো খুব আরাম পাচ্ছি😡(সাফা) :চল তোকে বাসায় পৌছে দিই(রাফিদ) :দরকার নাই তোর পৌছে দেওয়ার(এই বলে সাফা উঠতে যাচ্ছিলো কিন্তু ব্যাথার কারনে উঠতে পারছিলো না) :দারা তুই আমি হেল্প করছি(এই বপে সাফা কে কলে তুলে নিলাম😍(রাফিদ) :অই বান্দর কি করছিস ছাড়,সবাই দেখছে তো(এই বলে আমার পিঠে দুম দুম কিল ঘুষি মারছে) :চুপ করে থাক। উস্টা খেয়ে পরে না হাটতে পারে না আবার বড় বড় কথা।(ধমক খেয়ে সাফা অনেকটা চুপ করে রইলো) তারপর রিকশায় করে সাফাকে নিয়ে অর বাসায় গেলাম।বাড়ির সামনে নেমে রিকশার ভাড়া মিটিয়ে সাফাকে আবার কলে তুলে নিলাম।সাফা শুধু অবাক হয়ে আমার মুখের দিকে তাকিয়ে ছিল। সাফার বাসার দরজায় গিয়ে বেল বাজালাম।দরজা খুলে দিলো।সাফার আম্মু মানে আমার বাবুর নানি হি হি হি হি😜😜 :(অনেকটা অবাক হয়ে) রাফিদ কি হয়েছে সাফার অর এই অবস্থা কেনো?(সাফার আম্মু) :আর বলোনা আন্টি,তোমার মেয়ে শুকনা যায়গায় খালি আছার খায়, এই বলে রাফিদ সাফাকে অর রুমে নিয়ে শুইয়ে দিলো) :অই তুই থামবি,আমার ভালো লাগছে না। তুই এখন যা।আর আম্মু তুমি একটু আমাকে হেল্প করো তো,আমি ড্রেস চেঞ্জ করবো।(সাফা) :একটু অপেক্ষা কর আসছি(সাফার আম্মু) :কি বাবুর আম্মু আমি কি তোমাকে ড্রেস চেঞ্জ করায় হেল্প করবো নাকি?(একটা দুষ্টু হাসি দিয়ে 😜) :কি বললি তুই? দাড়া তোকে আজ আমি মেরেই।ফেলবো।আহহহহহহহহহহহ😭(ব্যাথায় কুকিয়ে উঠলো) : এখনো তেজ কমে নি তাইনা?(রাফিদ) :এখন যদি আমি উঠতে পারতাম তাহলে তো বাবুর আব্বু হওয়ার সাধ জন্মের মত ঘোচাতাম।শালা খবিশ😡(অনেকটা রাগ নিয়ে সাফা বললো) :সুন্দরি আর যাই বলো না কেনো ভবিষ্যৎ নিয়ে টানাটানি করবে না।এতে তোমারি ক্ষতি।পরবর্তীতে তুমিই বাবুর আম্মু হওয়া থেকে বঞ্চিত হবে😜😜😜(রাফিদ) :রাগে লাল হয়ে আম্মুউউউউউউউউউউউউউউউ বলে এক চিৎকার দিলো সাফা😡 :ওরে বাপরে,তারাতারি আমি ভাগি(এই বলে সেইখান থেকে রাফিদ প্রস্থান করলো) অন্যদিকে সাফা বসে বসে ভাবতে লাগলো কি করে রাফিদকে যব্দ করা যায়। :তোকে যদি আমি বাদর নাচ না নাচাই তাইলে আমার নাম সাফা না।বান্দর,কুত্তা,বিলাই,হনুমান😡(সাফা) আর রাফিদ রাস্তা দিয়ে হাটতে হাটতে ভাবছে, :সাফা কি আমাকে একটু ভালোবাসতে পারে না? পাগলিটা কি বোঝে না যে আমি অরে কত ভালোবাসি💜। দাড়াও সুন্দরি একটু সুস্থ হয়ে নাও,তোমার জন্য নতুন চমক অপেক্ষা করছে।আমাকে ভালো না বেসে তুমি যাবে কথায়? ভালোতো তুমি আমাকেই বাসবে হাহাহাহাহাহাহা.................. চলবে.......... ( (গল্পটা পড়ে ভালো লাগলে অবশ্যই লাইক কমেন্ট আর শেয়ার করুণ)).

কোন মন্তব্য নেই: